1. admin@prothomaloonlinenews.com : admin :
আওয়ামীলীগ সভাপতি হাসিনা শেখ রেহানা ও পুতুলের ফেসবুক-টুইটারে কোন অফিসিয়াল আইডি নেই - জয় বাংলার জয়
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১২:২০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....
ব্রেকিং নিউজ :
কুমিল্লা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা হেলেন জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান সিএমএইচে ভর্তি সাবেক অর্থমন্ত্রী এ এম এ মুহিত বিধিনিষেধে মুরাদনগরে ওসির নৌভ্রমণ : ফেসবুকে ছবি ভাইরাল পুলিশ সুপার বললেন, কাজটি বেআইনী সেপ্টেম্বরে তৃতীয় বিয়ে করছেন বিয়ে কপালী ন্যান্সি সাংবাদিকতা ছেড়ে দিয়ে ভাতের হোটেল দেবো তারপরও আপোস করবো না: বানী ইয়াসমিন হাসি মুরাদনগর উপজেলা তাঁতীলীগের সাবেক যুগ্ম আহবায়ক গিয়াস উদ্দিনের মা মারা গেছেন দেশে ফেরা প্রবাসীরা ১৩৫০০ টাকা করে অনুদান পাবেন নিটোর হাসপাতালে র‍্যাবের অভিযানে ৯ দালাল আটক দেবীদ্বারে শিঘ্রই ৩০ বেডের করোনা ইউনিট চালু হচ্ছে ! দেবীদ্বারে প্রতিবন্ধী নারী ধর্ষনের ঘটনায় র‌্যাবের অভিযানে সেই ধর্ষক গ্রেফতার

আওয়ামীলীগ সভাপতি হাসিনা শেখ রেহানা ও পুতুলের ফেসবুক-টুইটারে কোন অফিসিয়াল আইডি নেই

  • প্রকাশকাল: শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিবেদক: আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশেষ করে ফেসবুক বা টুইটারে কোনো অফিসিয়াল আইডি নেই । এছাড়াও অফিসিয়াল আইডি নেই বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানা, প্রধানমন্ত্রীর মেয়ে সায়মা হোসেন ওয়াজেদ পুতুলেরও।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে- আমরা উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা, বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক এবং বঙ্গবন্ধুর দৌহিত্রী সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের নামে কিছু ‘ফেইক ফেসবুক অ্যাকাউন্ট/পেজ’ পরিচালিত হচ্ছে এবং সেই পেজগুলো থেকে নানা রকম বিভ্রান্তিমূলক, মিথ্যা, বানোয়াট তথ্য-সংবাদ প্রচার করা হচ্ছে।



সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়- জনসাধারণ ও গণমাধ্যমের অবগতির জন্য আমরা আবারও জানাচ্ছি যে, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা এবং শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুল এমনকি তাদের পরিবারের কারও এখনও অফিসিয়াল কোনো ফেসবুক পেজ চালু হয়নি।

এ পেজগুলোর পরিচালক-অ্যাডমিনদের আমরা অনুরোধ করব পেজগুলোকে ‘আন-অফিসিয়াল’ হিসেবে ঘোষণা দিয়ে আমাদের সহযোগিতা করবেন। অন্যথায় আমরা আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হব।

এতে আরও জানানো হয়- বঙ্গবন্ধুর দৌহিত্র, প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদের একটি ভেরিফাইড ফেসবুক পেজ (https://www.facebook.com/sajeeb.a.wayed/) ও শেখ রেহানার পুত্র আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিকের একটি ফেসবুক আইডি (https://www.facebook.com/radwan.siddiq) অফিসিয়ালি চালু আছে; যা তারা নিজেরাই পরিচালনা করে থাকেন।

একই সঙ্গে জানানো যাচ্ছে যে, সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন প্ল্যাটফর্মে উপমহাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের উপস্থিতি রয়েছে। ফেসবুক, টুইটার এবং ইউটিউবে দলটির অফিসিয়াল পেজ ও চ্যানেল রয়েছে। এগুলো হল- ফেসবুক (https://www.facebook.com/awamileague.1949/), টুইটার (https://twitter.com/albd1971) ও ইউটিউব (https:ww/w.youtube.com/user/myalbd.)।

আরও পড়ুন :  এক বছর ধরে শুধু একটা বিড়ালের সাথে এক বাসায়, তাও করোনা হলো: তসলিমা নাসরিন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরও খবর






Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি
x