1. admin@prothomaloonlinenews.com : admin :
আশরাফুলকে প্রতি খেলায় দেখতে চাই দর্শক, - জয় বাংলার জয়
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৪৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

আশরাফুলকে প্রতি খেলায় দেখতে চাই দর্শক,

  • প্রকাশকাল: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

শুরু হয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপ টি২০ ক্রিকেট খেলা। এই খেলায় সর্বশেষ ড্রাপে আফরাফুলকে কিনে নিয়েছেন রাজশাহী টিম। আশরাফুল এমন একজন খেলোয়াড় যার খেলা এমন কোন দর্শক নাই যে পছন্দ করেন না। ৫ বছর নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা আশরাফুল জাতীয় টিমে খেলার স্বপ্ন দেখেন। কিন্তু তার সে সুযোগ কখনোই দেখা দিচ্ছে না। সে ভালো খেলেই জাতীয় টিমে যেতে চাই। কিন্তু তার সে সুযোগ কোথায়। দেখা যায় তাকে কোন টিম মূল্যায়ন করেন না। দুই একটা ম্যাচ খেলিয়ে তাকে সাইট বেঞ্চে বসিয়ে রাখেন। তাই এবার দর্শকেরা রাজশাহীর টিমের কাছে আবেদন জানিয়েছেন আশরাফুলকে যেন প্রতি ম্যাচে খেলানো হয় তাহলে সে আগের ফর্মে ফিরে আসবে বলে তারা বিশ্বাস করেন।

এই বিষয়ে দুর্জয় নামে এক ভক্ত বলেন, আশরাফুলের মতোন খেলোয়াড় বর্তমান রাজশাহীর টিমে নাই। তিনি মনে করেন আসরাফুলই পারে রাজশাহীর টিমকে ফাইনাল পর্যন্ত নিয়ে যেতে তাই অাসরাফুলকে প্রতি ম্যাচে সুযোগ দিতে হবে।

শুভ নামে আরেক ভক্ত বলেন, আসরাফুল যদি ৫ ম্যাচ সুযোগ পাই তাহলে সে আগের ফর্মে ফিরে আসবে। তাকে সুযোগ দিতে হবে। বসিয়ে রাখলে আত্মবিশ্বাস কমে যাবে। আমরা তাকে জাতীয় দলে দেখতে চাই।

নুসরাত নামে এক মহিলা দর্শক বলেন, আসরাফুল দেশের জন্য অনেক কিছু করেছেন। এক সময় ছিল বাংলাদেশ দলে সে ছাড়া ভালো মানের কোন খেলোয়াড় ছিল না। সে ভালো খেলে দলকে জয় লাভ করাতো।আশরাফুল সে সময় না খেললে জয় লাভের বিষয়টা বাংলাদেশ দেখতেই পারবো। সেই বাংলাদেশকে বড় দলের বিপক্ষে কিভাবে হারাতে হয় শিখিয়েছেন। অথচ তার মূল্যায়ন আমরা করছি না। রাজশাহীর দলকে বলবো এবার আশরাফুলকে অনন্ত প্রতিটি খেলায় সুযোগ দিন।

আরও পড়ুন :  উপহার হিসেবে আরও ৬ লাখ টিকা দেবে চীন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরও খবর


Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি