1. admin@prothomaloonlinenews.com : admin :
কুমিল্লায় কর্মহীন ও দুস্থরা পেলো সেনাবাহিনীর খাদ্য সহায়তা - জয় বাংলার জয়
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৫৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

কুমিল্লায় কর্মহীন ও দুস্থরা পেলো সেনাবাহিনীর খাদ্য সহায়তা

  • প্রকাশকাল: রবিবার, ৯ মে, ২০২১

জেসমিন আরা লিলি: করোনাভাইরাসের কারণে কর্মহীন ও দুস্থ শতাধিক পরিবারের মধ্যে কুমিল্লা সেনানিবাসের ৩৩ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

রোববার সকাল ১০টায় আদর্শ সদর উপজেলার কমলাপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে এ খাদ্য সহায়তা দেওয়া হয়। ১০৩ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন কুমিল্লা সেনানিবাসের ৩৮ বীরের মেজর সাদীকুর রহমানসহ অন্যরা।

ত্রাণ সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে চাল, ডাল, চিনি, তেল, আটা, ছোলা, লবণসহ বিভিন্ন খাদ্যসামগ্রী দেওয়া হয়।



অনুষ্ঠানে মেজর সাদীকুর রহমান বলেন, দেশের সব ক্রান্তিকালে সেনাবাহিনী এগিয়ে এসেছে। বর্তমানে করোনা পরিস্থিতি মোকাবিলায় সেনাবাহিনীর সদস্যরা কুমিল্লায় সাধারণ জনগণের মাঝে সচেতনতা বাড়াতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সেনাবাহিনীর পক্ষ থেকে আগামী দিনগুলোতেও অসহায় মানুষের জন্য মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

গত ৩ মে থেকে মানবিক সহায়তার আওতায় কুমিল্লা সেনানিবাসের ব্যবস্থাপনায় ইতোমধ্যে ৪৫৫ পরিবারকে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে।

আরও পড়ুন :  রোজিনাকে হেনস্তা, সাংবাদিকদের ভয় দেখানোর চেষ্টা

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরও খবর


Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি