1. admin@prothomaloonlinenews.com : admin :
দেবীদ্বারে মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন; প্রতিবাদ সভা অব্যাহত - জয় বাংলার জয়
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:৫৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

দেবীদ্বারে মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন; প্রতিবাদ সভা অব্যাহত

  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

এবিএম আতিকুর রহমান বাশার: কুমিল্লা (উঃ) জেলা আ’লীগের সাধারন সম্পাদক হাজী মোঃ রোশন আলী মাষ্টারের বিরুদ্ধে দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে বিভিন্ন ইউনিয়ন আ’লীগ ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অব্যাহত রেখেছে।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার এলাহাবাদ ইউনিয়ন’র আ’লীগ নেতা মোঃ সালাউদ্দিন মামুন’র উদ্যোগে এলাহাবাদ বাজারে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী মো. রোশন আলী মাষ্টারকে হেয় প্রতিপন্ন করতে তার বিরুদ্ধে গত ৬ জুন ‘দৈনিক যুগান্তর পত্রিকা’য় প্রকাশিত মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যমূলক সংবাদ প্রকাশের প্রতিবাদে ওই মানব বন্ধন করা হয়।

ওই মানব বন্ধন ও প্রতিবাদ সভায় প্রবীণ আ’লীগ নেতা ও বর্তমান এলাহাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ ৬নং ওয়ার্ড সভাপতি মোঃ সিরাজুল ইসলাম মুন্সী সভাপতিত্বে এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য মোঃ সুলতান আহমদ’র সঞ্চালনায় বক্তব্য রাখেন- সাবেক ছাত্রলীগ এলাবাদ ইউনিয়ন সভাপতি ও বর্তমান আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সালাউদ্দিন মামুন, কৃষক লীগ ইউনিয়ন সভাপতি মোঃ মিজানুর রহমান, কৃষক লীগ ইউনিয়ন সহ-সভাপতি মোঃ মনু মিয়া, বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ ধর্মবিষয়ক সম্পাদক মোঃ সুমন সরকার, আ’লীগ নেতা মো: জাকির হোসেন শাহীন, ছাত্রলীগ নেতা মোঃ আল-আমিন প্রমূখ।

বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর গৃহহীন, ভূমিহীন, হতদরিদ্রদের আবাসন নির্মানে ঠিকানা প্রতিষ্ঠার উদ্যোগ একটি যুগান্তকারী উদ্যোগ।

কুমিল্লার দেবীদ্বারে আশ্রয়ন প্রকল্পের আওতাধিন আবাসন নির্মাণের উদ্যোগ গুলোও ছিল প্রশংসনীয়। যখন রাজামেহার ইউনিয়নের ওই এলাকার শতবর্ষি একমাত্র খেলার মাঠ ও কৃষি উৎপাদন, মৎস আহরণ ও পয়নিষ্কাষনের খালটি ভরাট করে আবাস নির্মানের উদ্যোগ নেয়া হয়, তখন প্রতিবাদের ঝর উঠে ৮গ্রামের অধিবাসীর মধ্যে। খেলার মাঠ ও খাল রক্ষায় স্থানীয়দের পক্ষ থেকে সংশ্লিষ্ট দপ্তরে অভিযোগ পত্র দাখিল, বিক্ষোভ- সমাবেশ, মানব বন্ধন শুরু করে।

এ উদ্ভট পরিনিস্থতি নিরসনে এবং স্থানীয়দের শান্ত করতেই গত ৪জুন উপজেলার রাজামেহার ইউনিয়নের সৈয়দপুর গ্রামের ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী রোশন আলী মাষ্টার। ওই ঘটনাকে ভিন্নখাতে প্রবাহীত করতে একটি বিশেষ মহলের প্ররোচনায় একটি জাতীয় দৈনিকে “প্রধান মন্ত্রীর আশ্রয়ন প্রকল্প : দেবীদ্বারে জেলা আ’লীগ সাধারন সম্পাদকের বাধায় কাজ বন্ধ” শিরোনামে প্রকাশিত সংবাদ প্রকাশ করা হয়।

আরও পড়ুন :  কুমিল্লার দেবীদ্বারে আবাসিক ফ্ল্যাট থেকে নারীর গলিত লাশ উদ্ধার

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরও খবর


Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি