1. admin@prothomaloonlinenews.com : admin :
দেবীদ্বার পৌরসভা শহর সমন্বয় কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত - জয় বাংলার জয়
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:০১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

দেবীদ্বার পৌরসভা শহর সমন্বয় কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

এবিএম আতিকুর রহমান বাশার: বাংলাদেশে ৩০টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের আওতায় দেবীদ্বার পৌরসভার ৪ হাজার ৫০০ পরিবারের জন্য নিরাপদ ও স্বাস্থ্যসম্মত বিশুদ্ধ পানি সরবরাহে ৩৫ কোটি টাকা ব্যয়ে পানির ট্যাংকি (স্যুয়ারেজ) নির্মাণ প্রকল্পের বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) বেলা ১১টায় দেবীদ্বার উপজেলা পরিষদ হলরুমে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের (ডিপিএইচ) বাস্তবায়নে, টেকনিকেল সাপোর্ট ইউনিটের (টিএসইউ) সহযোগীতায় এবং জিওবি, আইডিএ, (বিশ্বব্যাংক) ও এআইআইবির অর্থায়নে এ প্রকল্প বাস্তবায়ন করা হবে।

সভায় দেবীদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক রাকিব হাসানের সভাপতিত্বে এবং পৌর সচিব মো. ফখরুল ইসলামের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. গিয়াস উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কাসেম ওমানী, কর্নেল (অব.) ডা. সওকত ইকবাল মুন্সী, জেলা পরিষদ সদস্য ও নারী নেত্রী শিরিন সুলতানা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নাজমা বেগম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুস সামাদ, পৌরসভার ইঞ্জিনিয়ার মোস. জোবায়দা ইয়াসমিন, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, প্রভাষক সাইফুল ইসলাম শামিম।

সভায় দেবীদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক রাকিব হাসানের সভাপতিত্বে এবং পৌর সচিব মো. ফখরুল ইসলামের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. গিয়াস উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কাসেম ওমানী, কর্নেল (অব.) ডা. সওকত ইকবাল মুন্সী, জেলা পরিষদ সদস্য ও নারী নেত্রী শিরিন সুলতানা।

অনুষ্ঠানে মূল বিষয়ে আলোকপাত করেন বাংলাদেশ মিউনিসিপাল ওয়াটার সাপ্লাই অ্যান্ড স্যানিটেশন প্রজেক্টের (টেকনিক্যাল সাপোর্ট ইউনিট) জেন্ডার স্পেশালিস্ট রোকেয়া বেগম, সোস্যাল ডেভেলপম্যান্ট স্পেশালিস্ট মো. আমির হোসেন ও মো. আসাদ উল্লা সাদাত।

প্রশ্নপর্বে আলোচনা করেন- বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. গিয়াস উদ্দিন, পৌরসভার সহায়ক সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল আউযাল কাসেম, মো. সহিদুল ইসলাম, মো. মজিবুর রহমান, মো. আবুল হাসান মেম্বার, মো. আবু হানিফ ফকির, মো. আব্দুল আউয়াল, আব্দুল কাদের, নারী নেত্রী আইরিন আক্তার প্রমুখ।

আরও পড়ুন :  কুমিল্লায় উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

আয়োজকরা বলেন, প্রকল্পটি বাস্তবায়নে পৌরসভার ৪ হাজার ৫০০ গ্রাহকের মধ্যে ৩ হাজার ৩৭৫ জন যে পর্যন্ত গ্রাহক না হবে, সে পর্যন্ত প্রকল্পটি বাস্তবায়ন করা হবে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরও খবর


Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি