1. admin@prothomaloonlinenews.com : admin :
নিষেধাজ্ঞা অমান্য করে মহাসড়কে দূরপাল্লার বাস - জয় বাংলার জয়
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:২৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

নিষেধাজ্ঞা অমান্য করে মহাসড়কে দূরপাল্লার বাস

  • প্রকাশকাল: শনিবার, ৮ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসের সংক্রমণ মোকাবেলায় দেশজুড়ে সরকার ঘোষিত বিধিনিষেধ চলছে। ঈদকে সামনে রেখে চতুর্থ দফার এই বিধিনিষেধে জেলার অভ্যন্তরে গণপরিবহন চলাচলের অনুমতি দিয়েছে সরকার। বন্ধ রয়েছে আন্তঃজেলা গণপরিবহন। তবে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সন্ধ্যার পর থেকে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে দূরপাল্লার গণপরিবহন চালু রেখেছেন এক শ্রেণির অসাধু বাস মালিকরা।

সন্ধার পর মহাসড়কে প্রশাসনের তৎপরতা নেই ভেবে চট্টগ্রাম, ফেনী, নোয়াখালীসহ বেশ কয়েকটি জেলা থেকে দূরপাল্লার বাস অধিক যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্য এবং ঢাকা থেকেও বিভিন্ন জেলায় যাতায়াত শুরু করছে।

কুমিল্লা জেলা প্রশাসকের নির্দেশে ওইসব পরিবহনের বিরুদ্ধে অভিযানে নামে ভ্রাম্যমান আদালত। শুক্রবার (৭ মে) দিনগত রাত সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা অংশে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিভীষণ কান্তি দাশ। এসময় ৫টি বাসের চালককে ৫ হাজার টাকা করে মোট ২৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।




ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশ জানান, স্বাস্থ্যবিধি লঙ্ঘন করার পাশাপাশি সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে এক জেলা থেকে যাত্রী নিয়ে অন্য জেলায় যাতায়াত করায় তাদেরকে আটক করে জরিমানা করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

এ সময় চান্দিনা থানা পুলিশ ভ্রাম্যমান আদালতের অভিযানে সহযোগিতা করেন।

আরও পড়ুন :  দাউদকান্দিতে কাভার্ড ভ্যানের ধাক্কায় যুবক নিহত

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরও খবর


Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি