1. admin@prothomaloonlinenews.com : admin :
শেরপুরে বিএমএসএফের আহবায়ক কমিটি গঠন - জয় বাংলার জয়
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:৪১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

শেরপুরে বিএমএসএফের আহবায়ক কমিটি গঠন

  • প্রকাশকাল: শুক্রবার, ৪ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিকদের পেশার মর্যাদা, দাবি ও অধিকার রক্ষার ১৪ দফা আন্দোলন সফল করতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ৫ সদস্য বিশিষ্ট শেরপুর জেলার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে ইনডিপেনডেন্ট টিভির মো: মেরাজ উদ্দিনকে আহবায়ক ও আমাদের সময়ের সাবিহা জামান শাপলা ও এসএ টিভির মহিউদ্দিন সোহলকে যুগ্ম-আহবায়ক করা হয়। এছাড়াও ঢাকা রিপোর্ট এবং দৈনিক পল্লীর আলোর হাফিজুর রহমানকে সদস্য করে কমিটি গঠন করা হয়।

৪ জুন বিকেলে এ উপলক্ষে শেরপৃরে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে ভাচ্যুয়ালি অংশগ্রহন করেন বিএমএসএফের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি সাঈদৃর রহমান রিমন। আগামি তিন মাসের মধ্যে কাউন্সিলের মাধ্যমে পূর্নাঙ্গ শাখা গঠন করার শর্তে কমিটি ঘোষণা করা হয়।

বিএমএসএফ আশা করে শেরপুরে গঠিত এ কমিটির নেতৃত্বে ১৪ দফা দাবি আদায়ের আন্দোলন গতিশীল হবে। সাংবাদিকদের মাঝে ঐক্য প্রতিষ্ঠায় সংগঠনের নেতৃ্ৃবৃন্দ কাজ করবেন।

আরও পড়ুন :  বিএমএসএফের কেন্দ্রীয় সভা অনুষ্ঠিত

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরও খবর


Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি