1. admin@prothomaloonlinenews.com : admin :
এএইচএম খায়রুজ্জামান লিটনকে পূর্নাঙ্গ কমিটির তালিকা তুলে দেন সা. সম্পাদক ডাবলু সরকার - জয় বাংলার জয়
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:৩৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

এএইচএম খায়রুজ্জামান লিটনকে পূর্নাঙ্গ কমিটির তালিকা তুলে দেন সা. সম্পাদক ডাবলু সরকার

  • প্রকাশকাল: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

২৩ নভেম্বর রাজশাহী মহানগরী আওয়ামী লীগের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ তালিকা অনুমোদন দেওয়া হয়৷ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যোগাযোগ ও সেতু মন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপি কর্তৃক বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের অনুমোদিত এই পূর্ণাঙ্গ কমিটির তালিকা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের হাতে তুলে দেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ডাবলু সরকার। ২৫ নভেম্বর সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের হাতে এই তালিকা তুলে দেওয়া হয়।

এই সময় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহী মহানগরীর কমিটি অনুমোদন দেওয়ায় আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও আওয়ামী লীগ সাধারন সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ধন্যবাদ জানান। এই কমিটি রাজশাহীর উন্নয়নে কাজ করবে বলে তিনি দৃঢ় প্রত্যায় ব্যক্ত করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সদ্য অনুমোদিত মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহম্মেদ লিমন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মোসাব্বিরুল ইসলাম, সদস্য ইউনুস আলী।

আরও পড়ুন :  জন্মদিনের উপহারের লোভে একসঙ্গে ৩৫ প্রেম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরও খবর


Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি