1. admin@prothomaloonlinenews.com : admin :
সোমবার, ১০ মে ২০২১, ০২:৪৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
Welcome To Our Website...

হেফাজতের মামুনুলকে ২৩ মামলায় গ্রেপ্তার দেখানো হচ্ছে

  • প্রকাশকাল: রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিবেদক: হেফাজতের বিতর্কিত যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে এখন পর্যন্ত ২৩ টি মামলা দায়ের করা হয়েছে। সব মামলায় শ্যোন এরেস্ট দেখিয়ে তাকে রিমান্ডে নেওয়ার প্রস্তুতি নিচ্ছে আইন প্রয়োগকারীরা। এর মধ্যে ১৬ জন ঢাকার। মোহাম্মদপুর থানায় একটি মামলায় সাত দিনের রিমান্ডে মামুনুলকে টানা পাঁচদিন জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। এরপর মামুনুলকে সিআইডি জিজ্ঞাসাবাদ করবে।




হেফাজতের সহকারী সেক্রেটারি জেনারেল ও ঢাকা মহানগরীর সহসভাপতি খুরশিদ আলম কাশেমী, ঢাকা মহানগরীর যুগ্ম সম্পাদক ইহতেশামুল হক সখীসহ আরও কয়েকজন নেতাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।
পৃথক ও যৌথ জিজ্ঞাসাবাদে একই বিষয়ে হেফাজতের নেতারা কী ধরণের বক্তব্য দিচ্ছেন তা যাচাই করছে সিআইডি।

মামলার তদন্তকারী কর্মকর্তা তেজগাঁও বিভাগের ডিসি হারুন অর রশীদ গণমাধ্যমকে বলেছেন, মামুনুলকে ইতিমধ্যে বেশ কয়েকটি বিষয় পরিষ্কার করতে বলা হয়েছিল। তার অনেক প্রশ্নের উত্তর সন্তোষজনক নয়। আবার কিছু কিছু ক্ষেত্রে তিনি তার দায়িত্ব স্বীকার করছেন।



উস্কানিমূলক বক্তব্য দেয়ার কারনে মামুনুলসহ হেফাজতের নেতারা তাদের আর্থিক সম্পদের সন্ধান শুরু করেছেন। কে তাদের মাদ্রাসায় আর্থিক সহায়তা দিচ্ছে তার একটি তালিকা করা হয়েছে।
অপর এক পুলিশ কর্মকর্তা বলেছেন, যারা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরে নাশকতা ও জ্বালাও পোড়াও করেছিল তাদের তালিকা তৈরি করা হয়েছে। এখনও অবধি সারা দেশে দেড় শতাধিক নেতা তালিকাভুক্ত হয়েছেন।

শুক্রবার (২৩ শে এপ্রিল) পল্টন থানায় দায়ের করা নাশকতার মামলায় হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব খালিদ সাইফুল্লাহ আইয়ুবিকে পাঁচ দিনের রিমান্ডে আনা হয়েছে। এ ছাড়া ঢাকা মহানগর সহকারী দপ্তর সম্পাদক ইহতেশামুল হক সখীর চার দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

© All rights reserved
ডিজাইনঃ নাগরিক আইটি