1. admin@prothomaloonlinenews.com : admin :
সোমবার, ১০ মে ২০২১, ১২:৫১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
Welcome To Our Website...

প্রতিমন্ত্রীকে নিয়ে সংবাদ : এসপির নির্দেশের পরও খুলে দেয়া হয়নি সাংবাদিকের অফিসের তালা

  • প্রকাশকাল: শনিবার, ১ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক: কুড়িগ্রামের রৌমারীতে দৈনিক কালের কণ্ঠ পত্রিকার সাংবাদিক কুদ্দুস বিশ্বাস ও তার ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলার তিনদিন পরও থানায় কেনো মামলা হয়নি। একই সঙ্গে সাংবাদিকের অফিস কাম ব্যবসা প্রতিষ্ঠানে লাগানো তালাও খুলে দেওয়া হয়নি।

অপরদিকে, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর লোকজনের হুমকিতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে ওই সাংবাদিক। এ অবস্থায় নির্যাতিত সাংবাদিক প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন।

শুক্রবার নির্যাতিতক সাংবাদিক কুদ্দুস বিশ্বাস অভিযোগ করে বলেন, ‘আমি এখন কোথায় যাবো। মন্ত্রীর লোকজন ঘরে তালা দেওয়ার পর তিনদিন থেকে আমার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ। কুরিয়ারের গ্রাহকের অনবরত ফোন আসছে ঘর বন্ধ কেন, কখন খুলবেন, আমার জরুরি কুরিয়ার আসছে আবার পাঠাতে-এমন যন্ত্রণায় হতাশ হয়ে পড়েছি। অপরদিকে প্রতিমন্ত্রীর লোকের চাপ, হুমকি তো আছেই।




তিনি আরো বলেন, বিষয়গুলো নিয়ে থানায় অভিযোগ দিলাম। কিন্তু পুলিশ মামলাও নিল না, কোনো উদ্যোগও নিল না। বিচার চেয়ে কুড়িগ্রাম পুলিশ সুপারকে ফোন দিলে তিনি বলেন- আমি ওসিকে বলে দিয়েছি আপনার ঘরের তালা খুলে দিবে। ওসিকে ফোন দিলে তিনি বলেন বিষয়টা আমি দেখছি। ইউএনও’র কাছে অভিযোগ দিলেও তিনি কোনো সুরাহা করেননি।

রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ জানান, আমি অফিসের তালা খুলে দেওয়ার ব্যবস্থা করছি। কখন খুলে দিচ্ছেন এমন প্রসঙ্গে তিনি বলেন, মন্ত্রী সাহেবের সঙ্গে কথা বলে দ্রুতই করে দিব।
কুড়িগ্রাম পুলিশ সুপার সৈয়দা জান্নাতয়ারার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি তো জানি তালা খুলে দেওয়া হয়েছে। এখনও খুলে দেয়নি। ঠিক আছে আমি এখনই ব্যবস্থা নিচ্ছি।

স্থানীয় সংসদ সদস্য প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর জাকির হোসেনের অনিয়ম দুর্নীতি নিয়ে দৈনিক কালের কণ্ঠে গত সোমবার একটি সচিত্র প্রতিবেদন প্রকাশ করলে ক্ষিপ্ত হয়ে ওঠেন মন্ত্রীর ভাই ও তার সহযোগীরা। এর জের ধরে বুধবার মন্ত্রী ভাই ও তার ১৫/১৬ সহযোগী উপজেলা রোডে কালের কণ্ঠের সাংবাদিকের অফিস কাম ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায় এবং প্রতিষ্ঠানে তালা লাগিয়ে দেয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

© All rights reserved
ডিজাইনঃ নাগরিক আইটি