1. admin@prothomaloonlinenews.com : admin :
সোমবার, ১০ মে ২০২১, ০১:০৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
Welcome To Our Website...

বাড়ি থেকে বেরিয়ে “জয় বাংলাে জয়” বললেন মমতা

  • প্রকাশকাল: রবিবার, ২ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক: এদিন মমতা বলেন, করোনা মোকাবিলা করাটাই আমাদের প্রথম কাজ। আপনারা সবাই করোনার সুরক্ষাবিধি মেনে চলুন। বাড়ি গিয়ে স্নানটান করে পরিষ্কার হন।

ক্ষমতায় ফিরে তাঁর সরকারের প্রথম কাজ করোনা মোকাবিলা। রোববার বিধানসভা নির্বাচনে বিপুল জয়ের পর এমনটাই ঘোষণা করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। করোনা পরিস্থিতির জন্য রবিবার কয়েক সেকেন্ডের জন্য কালীঘাটের বাড়ি থেকে বেরিয়ে জনতার মুখোমুখি হন তিনি। মমতা দেখেই উচ্ছ্বাসে ফেটে পড়েন সেখানে হাজির তৃণমূলের নেতা-কর্মীরা।

এদিন মমতা বলেন, করোনা মোকাবিলা করাটাই আমাদের প্রথম কাজ। আপনারা সবাই করোনার সুরক্ষাবিধি মেনে চলুন। বাড়ি গিয়ে স্নানটান করে পরিষ্কার হন। জয়, বাংলার জয়। বাংলাই পারে। বাকিটা পরে বলবো’।




বিজেপিকে উড়িয়ে দিয়ে রাজ্যে ২০০-র বেশি আসন নিয়ে ক্ষমতায় ফিরেছে তৃণমূল। নন্দীগ্রামের শুভেন্দু অধিকারীর সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষ হাসি হেসেছেন তৃণমূলনেত্রী। আর গণনা কিছুটা এগনোর পর থেকেই দলনেত্রীর বাড়ির সামনে জমায়েত করেছিলেন তৃণমূলকর্মীরা। দিনের শেষে অবশেষে তাদের সামনে হাজির হন মমতা। তখন তাঁর পাশে দেখা যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মেয়েকে।

বিপুল জয়ে মমতাকে শুভেচ্ছা জানিয়েছেন অখিলেশ যাদব, অরবিন্দ কেজরিওয়ালের মতো রাজনৈতিক নেতারা। পরাজয় স্বীকার করে শুভেচ্ছা জানিয়েছেন বিজেপি নেতা রাজনাথ সিং, নির্মলা সীতারমণ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

© All rights reserved
ডিজাইনঃ নাগরিক আইটি