1. admin@prothomaloonlinenews.com : admin :
সোমবার, ১০ মে ২০২১, ০১:৩৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
Welcome To Our Website...

সহকারি শিক্ষা অফিসারের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছেন বিভাগীয় উপপরিচালক

  • প্রকাশকাল: শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

ঢাকার কেরানীগঞ্জ উপজেলা সহকারী শিক্ষা অফিসার পলি রানী সরকারের বিরুদ্ধে শিক্ষকদের কাছ থেকে জোরপূর্বক উপঢোকন নেওয়ার অভিযোগ উঠেছে। সম্প্রতি এই অভিযোগের সত্যতাও পেয়েছেন ঢাকার বিভাগীয় উপপরিচালক। এই ঘটনায় সংশ্লিষ্ট অভিযুক্ত শিক্ষা অফিসার পলি রানী সরকারের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার অংশ হিসেবে প্রথমবারের মতো চিঠি দিয়ে তাকে সতর্ক করা হয়েছে।

গত ৩ ডিসেম্বর প্রাথমিকের ঢাকা বিভাগীয় উপপরিচালক মো. ইফতেখার হোসেন ভূঁইয়া স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়েছে, ঢাকার কেরানীগঞ্জ উপজেলা সহকারী শিক্ষা অফিসার পলি রানী সরকারের বিরুদ্ধে শিক্ষকদের কাছ থেকে জোর করে শাক-সবজি, তরি-তরকারি, লাউ, ডিম, দুধ, মাংস, দেশি মুরগী, আম-কাঁঠাল, বাসা থেকে রান্না করা খাবার গিফট নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এতে আরও বলা হয়, এমতাবস্থায় আপনাকে প্রথমবারের মতো সতর্ক করা হলো। ভবিষ্যতে এ ধরনের কার্যকলাপ থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো।

জানা যায়,পলি রানী সরকার স্কুল পরিদর্শনের নামে সিএনজি ভাড়া রিজার্ভ করে নেওয়া, আড়ং ভাউচার গিফট, রাইস কুকার, প্রেসার কুকার, আয়রন মেশিন, টেবিল ফ্যান, ইত্যাদি গিফট নেন। আবার শাক-সবজি থেকে শুরু করে বিভিন্ন ধরনের নিত্যপণ্য উপঢৌকন নেওয়ার অভিযোও রয়েছে পলি রানী সহকারী উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

© All rights reserved
ডিজাইনঃ নাগরিক আইটি