সাবেক এমপি আউয়ালের ৪ দিনের রিমান্ড – জয় বাংলার জয়
  1. admin@prothomaloonlinenews.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ১২:৩৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

ব্রেকিং নিউজ :
সম্পাদক পদে মনোনয়ন জমা দিলেন যুবলীগ চেয়ারম্যানের স্ত্রী এড.যূথী মনোনয়নপত্র বোর্ডেই জমা হয়নি, অভিযোগ অ্যাডভোকেট যুথির ঢাকা বারের নবনির্বাচিত কমিটিকে এড. নাহিদ সুলতানা যূথীর অভিনন্দন দেবীদ্বারে তানিশা ট্রাভেল এজেন্সি উদ্বোধন দেবীদ্বারে ভোটের আগের রাতেই নৌকার চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু সাংবাদিকদের ডাটাবেজ সরকারের একটি প্রশংসনীয় উদ্যোগ প্রকৃত কারণ বের করা জরুরি, সাংবাদিক হাবীবের মৃত্যু দুর্ঘটনা নাকি হত্যা? : সাংবাদিক রায়হান উল্লাহ সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু, কুমিল্লায় শোকের মাতম কর্নেল ফারুক খান এমপিকে জসীম উদ্দিন চৌধুরীর শুভেচ্ছা হুইপ স্বপনের পিতার মৃত্যুতে ফারুক খান এমপির শোক

সাবেক এমপি আউয়ালের ৪ দিনের রিমান্ড

  • প্রকাশকাল: শুক্রবার, ২১ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর পল্লবীতে শিশুপুত্রের সামনে বাবাকে হত্যা মামলায় লক্ষ্মীপুর-১ আসনের সাবেক এমপি এমএ আউয়ালকে ৪ দিনের রিমোন্ডে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার, ২১ মে মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক সৈয়দ ইফতেখার হোসেনের ১০ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এই মামলায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরও তিন আসামির বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেন। তারা হলেন- মো. সুমন বেপারী, মো. রকি তালুকদার ও মুরাদ। শুক্রবার আদালত সূত্রে এসব তথ্য জানা গেছে।

গত ১৬ মে পল্লবীতে শিশু মাশরাফির সামনে নৃশংসভাবে তার বাবা সাহিনুদ্দিনকে হত্যার অভিযোগ আসে। এই ঘটনায় সাহিনুদ্দিনের মা জনাব আকলিমা বাদি হয়ে পল্লবী থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় লক্ষ্মীপুর-১ আসনের সাবেক এমপি, ইসলামি গণতান্ত্রিক পার্টির চেয়ারম্যান এবং তরিকত ফেডারেশনের সাবেক মহাসচিব এমএ আউয়ালসহ ২০ জন এবং অজ্ঞাতনামা আরও ১৪-১৫ জনকে আসামি করা হয়।

অভিযুক্তদের মধ্যে একজন মানিক গত বৃহস্পতিবার মিরপুরে র‍্যাবের সাথে ক্রসফায়ারে নিহত হয়েছেন বলে জানানো হয়েছে। এছাড়া এই মামলার অন্যান্য অভিযুক্তরা হলেন, আবু তাহের, সুমন, মুরাদ, শফিক, শফিক (২), টিটু, রাজ্জাক, কামরুল, কিবরিয়া, দিপু, মরণ আলী, লিটন, আবুল, সুমন, কালু, বাবু।

হত্যাকাণ্ড ঘটানোর পর ঘাতক সুমন বেপারী ফোনে এমএ আউয়ালকে খুনের কাজ সম্পন্ন হওয়ার কথা নিশ্চিত করেন। এই কথোপকথনের রেকর্ড র‍্যাবের হাতে এসেছে বলে জানা গেছে।

হত্যাকাণ্ডের কয়েকদিন আগে আউয়ালের কলাবাগানের অফিসে সাহিনুদ্দিনকে হত্যার পরিকল্পনা করা হয়। এই পরিকল্পনায় হত্যার মূল দায়িত্ব দেওয়া হয় সুমনকে। তার নেতৃত্বে ১০-১২ জন সাহিনকে খুন করে।

বৃহস্পতিবার (২০ মে) কারওয়ান বাজারের র‍্যাব মিডিয়া সেন্টারে ডাকা এক সংবাদ সম্মেলনে র‍্যাবের লিগ্যাল আন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার আল মঈন এসব কথা বলেন।

র‍্যাব জানায়, সাহিনুদ্দিন হত্যাকাণ্ডে ৩০ লাখ টাকার চুক্তি হয়েছিলো। ১৬ মে বিকালে বিরোধ মীমাংসার কথা বলে সাহিনুদ্দিনকে ডেকে এনে সুমন, মনির, মানিক, হাসান, ইকবাল ও মুরাদসহ ১০-১২ জন শিশু মাশরাফির সামনেই এলোপাথাড়ি কুপিয়ে তার বাবা সাহিনের মৃত্যু নিশ্চিত করে।

আরও পড়ুন :  মুরাদনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল আউয়াল মারা গেছেন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরও খবর




twitt feed

Linkedin profile



Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি