এবার ব্রাম্মনবাড়ীয়ায় প্রথম আলোর সাংবাদিককে মারধর করে প্রাননাশের হুমকি – জয় বাংলার জয়
  1. admin@prothomaloonlinenews.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ০৭:২৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

ব্রেকিং নিউজ :
সম্পাদক পদে মনোনয়ন জমা দিলেন যুবলীগ চেয়ারম্যানের স্ত্রী এড.যূথী মনোনয়নপত্র বোর্ডেই জমা হয়নি, অভিযোগ অ্যাডভোকেট যুথির ঢাকা বারের নবনির্বাচিত কমিটিকে এড. নাহিদ সুলতানা যূথীর অভিনন্দন দেবীদ্বারে তানিশা ট্রাভেল এজেন্সি উদ্বোধন দেবীদ্বারে ভোটের আগের রাতেই নৌকার চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু সাংবাদিকদের ডাটাবেজ সরকারের একটি প্রশংসনীয় উদ্যোগ প্রকৃত কারণ বের করা জরুরি, সাংবাদিক হাবীবের মৃত্যু দুর্ঘটনা নাকি হত্যা? : সাংবাদিক রায়হান উল্লাহ সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু, কুমিল্লায় শোকের মাতম কর্নেল ফারুক খান এমপিকে জসীম উদ্দিন চৌধুরীর শুভেচ্ছা হুইপ স্বপনের পিতার মৃত্যুতে ফারুক খান এমপির শোক

এবার ব্রাম্মনবাড়ীয়ায় প্রথম আলোর সাংবাদিককে মারধর করে প্রাননাশের হুমকি

  • প্রকাশকাল: মঙ্গলবার, ১ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ায় একটি মানববন্ধন চলাকালে পেশাগত দায়িত্ব পালনের সময় প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শাহাদৎ হোসেনকে মারধর করা হয়েছে। মঙ্গলবার (০১ জুন) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের প্লাটফরমের ভিতরে এ ঘটনা ঘটে। পরে সাংবাদিক সহকর্মীরা উদ্ধার করে চিকিৎসার জন্য ব্রাহ্মণববাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

প্রত্যক্ষদর্শী ও সাংবাদিক সহকর্মীরা জানায়, হেফাজতের তান্ডবে ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন চালুর দাবিতে মঙ্গলবার সকাল ১১ টায় স্টশন চত্বরে মানববন্ধনের আয়োজন করে সচেতন ব্রাহ্মণবাড়িয়াবাসী। মানববন্ধনে ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন অংশগ্রহণ করে। মানববন্ধনের সংবাদ কাভার করার জন্য অন্যান্যদের সাথে সাংবাদিক শাহাদত্ত স্টেশন চত্বরে যান। হামলার শিকার সাংবাদিক শাহাদৎ হোসেন বলেন, স্টেশনের গেইট কিপার মুরাদুল ইসলামকে রোমান মারধর করেছে জানতে পেরে বিষয়টি আমি যুবলীগনেতা হাসান ভাইকে জানাই। তখন রোমান অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে রোমান ও তার ভাই সৈনিক লীগের নেতা জুম্মান কিছু বুঝে উঠার আগেই মারধর শুরু করে। এবং এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকে। সহকর্মীরা এসে আমাকে উদ্ধার করে। এ ঘটনায় আমি অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। শাহাদতের উপর এ মারধরের ঘটনায় সাংবাদিক মহলে ক্ষোভের সঞ্চার হঢেছে।

এ ঘটনায় তাৎক্ষণিকভাবে সাংবাদিকরা ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে জড়ো হন এবং এ ঘটনার তীবো নিন্দা ও প্রতিবাদ জানান। সাংবাদিকরা হামলায় জড়িত রোমানকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানান। এ দিকে ঘটনার খবর পেয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদত হোসেন শোভনসহ নেতৃবৃন্দ প্রেস ক্লাবে এসে ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। হাসপাতালে দেখতে আসেন জেলা পুলিশ সুপার মো: আনিসুর রহমানসহ উধ্বর্তন কর্মকর্তারা। পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন :  চলন্ত বাসে তরুণীকে ধর্ষণ : পাঁচজনের ৩ দিনের রিমান্ড

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরও খবর




twitt feed

Linkedin profile



Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি