দেবীদ্বারে এমপির উপহার ৮০টি অক্সিজেন সিলিন্ডার – জয় বাংলার জয়
  1. admin@prothomaloonlinenews.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

ব্রেকিং নিউজ :
সম্পাদক পদে মনোনয়ন জমা দিলেন যুবলীগ চেয়ারম্যানের স্ত্রী এড.যূথী মনোনয়নপত্র বোর্ডেই জমা হয়নি, অভিযোগ অ্যাডভোকেট যুথির ঢাকা বারের নবনির্বাচিত কমিটিকে এড. নাহিদ সুলতানা যূথীর অভিনন্দন দেবীদ্বারে তানিশা ট্রাভেল এজেন্সি উদ্বোধন দেবীদ্বারে ভোটের আগের রাতেই নৌকার চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু সাংবাদিকদের ডাটাবেজ সরকারের একটি প্রশংসনীয় উদ্যোগ প্রকৃত কারণ বের করা জরুরি, সাংবাদিক হাবীবের মৃত্যু দুর্ঘটনা নাকি হত্যা? : সাংবাদিক রায়হান উল্লাহ সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু, কুমিল্লায় শোকের মাতম কর্নেল ফারুক খান এমপিকে জসীম উদ্দিন চৌধুরীর শুভেচ্ছা হুইপ স্বপনের পিতার মৃত্যুতে ফারুক খান এমপির শোক

দেবীদ্বারে এমপির উপহার ৮০টি অক্সিজেন সিলিন্ডার

  • প্রকাশকাল: শনিবার, ৩১ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদক: দেবীদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলকে অভিনন্দন। এই করোনা মহামারীর ক্রান্তিকালে তিনি ২০টি বড় অক্সিজেন সিলিন্ডার সহ ৮০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করেছেন। এখন থেকে আর অক্সিজেন সংকটে শ্বাস কষ্টের রোগীদের সংকটে পড়তে হবেনা বলে আশা করা যাচ্ছে।

কোভিড-১৯-এ সংকটকালে শুরু থেকে
মানবতার ফেরিওয়ালাখ্যাত আমেরিকা প্রবাসী
ডা: ফেরদৌস খন্দকার ৩২টি অক্সিজেন সিলিন্ডার সহ
করোনা সামগ্রী, চিকিৎসা সামগ্রী, খাদ্য, সেবা সহ নানাভাবে সহযোগীতা করে আসছেন।

অপরদিকে সাবেক মন্ত্রী, এমপি, জাতীয় সংসদের প্যানেল স্পিকার, সচিব ও আ’লীগ কুমিল্লা উত্তর জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি এবিএম গোলাম মোস্তফা দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের ব্যবস্থাপনায় ৭টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে মানুষের সেবা করে আসছেন।

দেবীদ্বারে এমপির উপহার ৮০টি অক্সিজেন সিলিন্ডার

এছাড়াও দেবীদ্বার হাসপাতাল মালিক সমিতি, হ্যালো ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ ও গোলাম রাব্বী প্লাবন সহ ব্যক্তি পর্যায়ে আরো ২/১জন অক্সিজেন সিলিন্ডার, অক্সিমিটার প্রদান সহ নানাভাবে সহযোগীতা করে আসছেন।

জাতির এ ক্রান্তিকালে যারা সহযোগীতার হাত বাড়িতে দিয়েছেন, যারা মাঠ পর্যায়ে থেকে জীবনের ঝুঁকি নিয়ে করোনা রোগীদের নিরলস শ্রম দিয়ে আসছেন তাদের প্রতি কৃতজ্ঞতাসহ অভিনন্দন।

এসব সামগ্রী চিকিৎসকের মতামত সহ যথাযথ ব্যবহারে সচেষ্ট থাকতে হবে।
সবাই ভালো থাকুন, সুস্থ্য থাকুন।

আরও পড়ুন :  দেবীদ্বারে বৃদ্ধ দম্পতিকে নির্যাতনের ভিডিও ভাইরাল, হামলাকারী গ্রেফতার

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরও খবর




twitt feed

Linkedin profile



Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি