সাম্প্রদায়িক সন্ত্রাস আর মেনে নেওয়া হবেনা : বিপ্লভ বড়ুয়া – জয় বাংলার জয়
  1. admin@prothomaloonlinenews.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

ব্রেকিং নিউজ :
সম্পাদক পদে মনোনয়ন জমা দিলেন যুবলীগ চেয়ারম্যানের স্ত্রী এড.যূথী মনোনয়নপত্র বোর্ডেই জমা হয়নি, অভিযোগ অ্যাডভোকেট যুথির ঢাকা বারের নবনির্বাচিত কমিটিকে এড. নাহিদ সুলতানা যূথীর অভিনন্দন দেবীদ্বারে তানিশা ট্রাভেল এজেন্সি উদ্বোধন দেবীদ্বারে ভোটের আগের রাতেই নৌকার চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু সাংবাদিকদের ডাটাবেজ সরকারের একটি প্রশংসনীয় উদ্যোগ প্রকৃত কারণ বের করা জরুরি, সাংবাদিক হাবীবের মৃত্যু দুর্ঘটনা নাকি হত্যা? : সাংবাদিক রায়হান উল্লাহ সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু, কুমিল্লায় শোকের মাতম কর্নেল ফারুক খান এমপিকে জসীম উদ্দিন চৌধুরীর শুভেচ্ছা হুইপ স্বপনের পিতার মৃত্যুতে ফারুক খান এমপির শোক

সাম্প্রদায়িক সন্ত্রাস আর মেনে নেওয়া হবেনা : বিপ্লভ বড়ুয়া

  • প্রকাশকাল: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

শরিফুল আলম চৌধুরী: প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও বাংলাদেশ আওয়ামীলীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, যারা ধর্মকে ব্যবহার করে দেশের মধ্যে অরাজকতা সৃষ্টি করতে চায়, যারা ধর্মকে ব্যবহার করে রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে চায়, গণতন্ত্রকে ধ্বংস করতে চায় তারাই পূজা মন্ডপে হামলা করে। হামলাকারীদের চিহ্নিত করে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করতে হবে।

এই চিহ্নিত করার কাজ শুধু শেখ হাসিনার নয়, এই কাজ দেশের সকল মানুষের।
শনিবার (৩০ অক্টোবর) বিকেলে নগরের জেএমসেন হলে চট্টগ্রাম মহানগর সার্বজনীন বৌদ্ধ বিহারের উদ্যোগে দানোত্তম শুভ কঠিন চীবর দানোৎসবে তিনি এসব কথা বলেন।

হামলাকারীদের রাজনৈতিক মতলব কি প্রশ্ন রেখে বিপ্লব বড়ুয়া বলেন, সাম্প্রদায়িক সন্ত্রাস মেনে নেওয়া হবেনা। প্রতিটি ধার্মিক মানুষের কাজ হচ্ছে অধার্মিক মানুষকে চিহ্নিত করে থানায় নিয়ে যাওয়া।

আর যারা ফেসবুকে মিথ্যা গুজব ছড়ায় তাদেরকেও চিহ্নিত করতে হবে। আমাদের মধ্যেও অনেক লোক ঢুকে পড়েছে।
মতলববাজ লোক যারা ধর্মকে ব্যবহার করে আদর্শের চেয়ে তার ব্যক্তিগত স্বার্থ হাসিল করতে চায়। এদেরকেও চিহ্নিত করতে হবে।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান, সংসদ সদস্য আরমা দত্ত, চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান, বাংলাদেশ বৌদ্ধ সমিতির চেয়ারম্যান অজিত রঞ্জন বড়ুয়া, বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘের সিনিয়র সহ-সভাপতি ড. বিকিরণ প্রসাদ বড়ুয়া প্রমুখ।

আরও পড়ুন :  শৃঙ্খলা ফেরাতে কক্সবাজার জেলা আওয়ামী লীগকে ঢেলে সাজানো হবে : হানিফ

Please Share This Post in Your Social Media

One response to “সাম্প্রদায়িক সন্ত্রাস আর মেনে নেওয়া হবেনা : বিপ্লভ বড়ুয়া”

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরও খবর




twitt feed

Linkedin profile



Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি