যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন ব্যবসায়ী নেতা ড. কাজী এরতেজা হাসান – জয় বাংলার জয়
  1. admin@prothomaloonlinenews.com : admin :
বুধবার, ২৫ মে ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

ব্রেকিং নিউজ :
সম্পাদক পদে মনোনয়ন জমা দিলেন যুবলীগ চেয়ারম্যানের স্ত্রী এড.যূথী মনোনয়নপত্র বোর্ডেই জমা হয়নি, অভিযোগ অ্যাডভোকেট যুথির ঢাকা বারের নবনির্বাচিত কমিটিকে এড. নাহিদ সুলতানা যূথীর অভিনন্দন দেবীদ্বারে তানিশা ট্রাভেল এজেন্সি উদ্বোধন দেবীদ্বারে ভোটের আগের রাতেই নৌকার চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু সাংবাদিকদের ডাটাবেজ সরকারের একটি প্রশংসনীয় উদ্যোগ প্রকৃত কারণ বের করা জরুরি, সাংবাদিক হাবীবের মৃত্যু দুর্ঘটনা নাকি হত্যা? : সাংবাদিক রায়হান উল্লাহ সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু, কুমিল্লায় শোকের মাতম কর্নেল ফারুক খান এমপিকে জসীম উদ্দিন চৌধুরীর শুভেচ্ছা হুইপ স্বপনের পিতার মৃত্যুতে ফারুক খান এমপির শোক

যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন ব্যবসায়ী নেতা ড. কাজী এরতেজা হাসান

  • প্রকাশকাল: শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

শরিফুল আলম চৌধুরী : ১১ই নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মণির নেতৃত্বে ১৯৭২ সালের এই দিনে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।

দিবসটি উপলক্ষ্যে যুবলীগের সকল নেতাকর্মীসহ দেশবাসীর প্রতি শুভেচ্ছা জানিয়েছেন, দৈনিক ভোরের পাতা সম্পাদক ও প্রকাশক, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য এবং এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসান।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সারা বিশ্বে যুবলীগের নাম উজ্জল করতে সকলে একযোগে কাজ করবো ইশাআল্লাহ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। যুবলীগ এর সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলসহ সংগঠনের সকল পর্যায়ের সকল নেতা কর্মীরা করোনা মহামারীর সময় থেকে মানবিকতার অনন্য দৃষ্টান্ত সৃষ্টি করে যাচ্ছেন। এমনকি যুবলীগ নিয়ে নানা সময় নানা নেতিবাচক কথা আগে শুনলেও এখন সেটা প্রায় শূণ্যের কোঠায়। এমনকি যারা সংগঠনকে বিতর্কিত করছে, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে। এ যেন অন্য এক যুবলীগ। বাংলাদেশের যুবসমাজকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করে অসাম্প্রদায়িক, গনতান্ত্রিক, উন্নত, সমৃদ্ধ, মর্যাদাশীল ও সুখী বাংলাদেশ বিনির্মাণে নিয়োজিত করার মাধ্যমে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলার অভীষ্ট লক্ষ্য অর্জনে বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে যুবলীগ এই প্রত্যাশা করি । শ্রদ্ধা জানাই যুবলীগ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি সহ যুবলীগ এর সকল সাবেক নেতৃবৃন্দকে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, বাংলাদেশ চিরজীবী হোক।

আরও পড়ুন :  শেখ ফজলে নাঈমের আগমনকে কেন্দ্র করে করে বর্ণিল আয়োজনে ব্রাহ্মণবাড়িয়া

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরও খবর




twitt feed

Linkedin profile



Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি