বাংলাদেশকে বাহাত্তরের সংবিধানে ফিরিয়ে নেয়ার চেষ্টা অব্যাহত রাখবো : তথ্য প্রতিমন্ত্রী – জয় বাংলার জয়
  1. admin@prothomaloonlinenews.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৩:০৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

ব্রেকিং নিউজ :
সম্পাদক পদে মনোনয়ন জমা দিলেন যুবলীগ চেয়ারম্যানের স্ত্রী এড.যূথী মনোনয়নপত্র বোর্ডেই জমা হয়নি, অভিযোগ অ্যাডভোকেট যুথির ঢাকা বারের নবনির্বাচিত কমিটিকে এড. নাহিদ সুলতানা যূথীর অভিনন্দন দেবীদ্বারে তানিশা ট্রাভেল এজেন্সি উদ্বোধন দেবীদ্বারে ভোটের আগের রাতেই নৌকার চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু সাংবাদিকদের ডাটাবেজ সরকারের একটি প্রশংসনীয় উদ্যোগ প্রকৃত কারণ বের করা জরুরি, সাংবাদিক হাবীবের মৃত্যু দুর্ঘটনা নাকি হত্যা? : সাংবাদিক রায়হান উল্লাহ সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু, কুমিল্লায় শোকের মাতম কর্নেল ফারুক খান এমপিকে জসীম উদ্দিন চৌধুরীর শুভেচ্ছা হুইপ স্বপনের পিতার মৃত্যুতে ফারুক খান এমপির শোক

বাংলাদেশকে বাহাত্তরের সংবিধানে ফিরিয়ে নেয়ার চেষ্টা অব্যাহত রাখবো : তথ্য প্রতিমন্ত্রী

  • প্রকাশকাল: রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

শরিফুল আলম চৌধুরী: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, আমি মুক্তিযোদ্ধার সন্তান। আমার জাতিসত্তা একটাই। প্রধানমন্ত্রীর জন্য জীবন দিতে একটুও চিন্তা করবো না। আমি চুরি, বাটপারি করি না। এদেশের মালিক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, এরপর বঙ্গবন্ধু কন্যা এরপরেই মুক্তিযোদ্ধারা। বঙ্গবন্ধুর বাংলাদেশে জন্মেছি। বঙ্গবন্ধুর কথা বলে যাবো। আমি মাথা উঁচু করেই কথা বলবো।

রবিবার (১৪ নভেম্বর) রাতে রাজধানীর বাংলামটরস্থ পদ্মা লাইফ টাওয়ারে জাগরণ টিভি’র (আইপি টিভি) নিবন্ধন প্রাপ্তি উপলক্ষে আয়োজিত আনন্দ অনুষ্ঠানের দ্বিতীয় দিনে অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডা. মুরাদ হাসান বলেন, আমাদের পরম শ্রদ্ধেয় মমতাময়ী মা। আমার কথা বলার স্বাধীনতা দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, এরপরে বঙ্গবন্ধু কন্যা। এরপরে আর কেউ নেই। খুনী জিয়াউর রহমান, খন্দকার মোশতাক দেশকে ধ্বংস করে দিয়েছে। এখান থেকে আমাদের বাঁচিয়েছেন, পুনর্জন্ম দিয়েছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। এই বাংলায় বঙ্গবন্ধুর স্বপ্নের কথা উচ্চারণ করার সাহস আর কারো নেই। আমি উপলব্ধি করি, আমার আবেগটা কোথায়, আমার জিদ কোথায়? কেউ কথা বলে না। সবাই দুর্নীতি লুটপাট করবো। আর আমেরিকা, কানাডা, যুক্তরাজ্য, মালয়েশিয়া, সিঙ্গাপুরে সারা পৃথিবীতে বাড়ি না বানালে নেতাদের প্রেস্টিজ থাকে না। আমি তাদের ঘৃণা করি। লজ্জা হয়। এগুলা করার জন্য রাজনীতি করার দরকার নেই। চুরি, লুটপাট, দুর্নীতি করবেন, মানি লন্ডারিং করবেন এই দেশে এসব চলবে না। করতে দেয়া হবে না ইনশাআল্লাহ।

ডা. মুরাদ হাসান বলেন, এই বাংলাদেশ ৩০ লাখ শহীদের রক্তে কেনা। কারো গোলামী করার জন্য আমরা জন্মাইনি। গোলামী বঙ্গবন্ধু মানতেন না। এটা বঙ্গবন্ধুর বাংলাদেশ। বঙ্গবন্ধুর টাকা ছিলো না। ৩২ নাম্বার বাড়িও নিজে করেন নাই। তাকে চুরি, লুটপাট করতে হয়নি। আমাদের নেতারা দুই দিনের বৈরাগী। সব হাইব্রিড, কাউয়া, চোর, বাটপার, টাউট আমরা ওদেরকে চিনি। বাংলার মাটিতে আসার পরে বঙ্গবন্ধুকন্যাকে ১৯৯৬ পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে। বারবার মৃত্যুর মুখে দাঁড়িয়েও তিনি স্বাধীনতা, মুক্তিযুদ্ধের চেতনার কথা বলেছেন। আমরা আরো ১০-১৫ বছর অপেক্ষা করতে পারবো। সময় আসলে প্রধানমন্ত্রী ওদেরকে লাথি মেরে বঙ্গোপসাগরে ফেলে দেবেন।

আরও পড়ুন :  হাত জোড় করলাম আপনার নির্বাহী কমিটির সদস্য আমাকে করবেন : ডা. মুরাদ হাসান এমপি

তথ্য প্রতিমন্ত্রী বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান যারা ব্লেসড তারা নৌকা পেয়েছে। আর যারা দুর্বল তারা বিদ্রোহী হয়ে যাচ্ছে। এটি খুবই বাজে উদাহরণ। ইউপি নির্বাচনের এই সহিংসতাগুলো মেনে নেয়া যায় না। ইউনিয়ন পর্যায়ে মাননীয় প্রধানমন্ত্রী এতো বরাদ্দ দেয় এটা লোভনীয় পদ হয়ে গেছে। আজকে ১২-১৩ বছরে মোটা চাকার গাড়ি ছাড়া আমাদের নেতাদের কয়জন ঘুরে, ছাত্রলীগের সভাপতি-সম্পাদকও।

তিনি বলেন, আমরা বীরের জাতি। ৫৫ বছর ৪ মাসের জীবনে বঙ্গবন্ধু সব কথা বলে গেছেন। এসব কথা ফলো করলে আরো হাজার বছর চলবে। আমরা পাকিস্তানিদের একাত্তরে পরাজিত করতে পেরেছি। আওয়ামী লীগের নাম ধরে যারা লুটপাট করছে, দোকানদারি করছে এসব দোকানদারদের শায়েস্তা করতে হবে। অপেক্ষা করুন আমরা এটাও করতে পারবো।

তিনি আরো বলেন, আমরা আজকে ব্র্যান্ডের কাপড় পরি বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুকন্যার জন্য জন্য। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে সাধারণ ভোটাররা অত্যাচারিত হবে। এটাই সত্য এবং বাস্তবতা। বড় বড় নেতারা চুরি করে বিদেশে বাড়ি বানিয়েছে, পেপারে ছবি আসলেও তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হয় না। চুরি করলে দম থাকে না। চোর তো চুরই, দুর্নীতিবাজ তো দুর্নীতিবাজই। বাংলাদেশ ব্যাংক থেকে টাকা নিয়ে যারা বিদেশে পাচার করছে আমরা ওদেরকে চিনি। খালি মাননীয় প্রধানমন্ত্রী বলুক, ধরো মুরাদ। একটা একটা করে চামড়া তুলে ফেলবো।

বাংলাদেশকে বাহাত্তরের সংবিধানে ফিরিয়ে নেয়ার চেষ্টা অব্যাহত রাখবেন জানিয়ে মুরাদ হাসান বলেন, বঙ্গবন্ধু বিশ্ব নেতা ছিলেন। জাতির পিতা জীবন দিয়ে রক্ত দিয়ে সংবিধান রচনা করেছেন। বঙ্গবন্ধুর খুনী জিয়াউর রহমান পাকিস্তানের সবচেয়ে বিশ্বস্ত ভৃত্যের নাম। সংবিধানে লিখলেন বিসমিল্লাহির রাহমানির রাহীম। তার চেয়ে এক ধাপ এগিয়ে বিশ্ব বেহায়া জেনারেল লিখলো রাষ্ট্রধর্ম ইসলাম।

সদ্য নিবন্ধন পাওয়া ইন্টারনেট প্রটোকল টেলিভিশন ‘জাগরণ টিভি’র প্রতি শুভ কামনা জানিয়ে তিনি বলেন, আজ থেকে আমি নিজেই জাগরণের একজন সদস্য। জাগরণের জন্য অনেক দোয়া, প্রার্থনা ও আশীর্বাদ।

আরও পড়ুন :  দেড় যুগ ধরে ধরে পথেই ঈদ করছেন ৬০ বছরের আঞ্জুরা

জাগরণ টিভি’র প্রধান সম্পাদক এফএম শাহীনের সঞ্চালনায় আনন্দ আয়োজনে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. জেড এম পারভেজ সাজ্জাদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কমিউনিকেশন ডিজার্ডারস বিভাগের চেয়ারপার্সন তাওহিদা জাহান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক কবির আহমদ খান, গৌরব’৭১ এর সভাপতি এসএম মনিরুল ইসলাম মনি, বিবার্তা২৪ডটনেটের সম্পাদক বাণী ইয়াসমিন হাসি, প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইংয়ের কর্মকর্তা গুলশাহানা ঊর্মি, শিশু অধিকারকর্মী পুলক রাহা, অলক দাশগুপ্ত, খান মোহাম্মদ, জাগৃতি প্রকাশনীর কর্ণধার রাজিয়া রহমান, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য শাহরিয়ার কবির বিদ্যুৎ, সাবেক ছাত্রনেতা শওকত হোসেমন মনির, যুবলীগের সাবেক প্রকাশনা সম্পাদক ইকবাল মাহমুদ বাবুল, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বরিকুল ইসলাম বাঁধন, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল সিদ্দিকী নাজ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরও খবর




twitt feed

Linkedin profile



Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি