চান্দিনায় ইউপি নির্বাচনে একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী এড. হাসিনা বেগম নৌকার মাঝি হতে চান – জয় বাংলার জয়
  1. admin@prothomaloonlinenews.com : admin :
বুধবার, ২৫ মে ২০২২, ০৯:৪৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

ব্রেকিং নিউজ :
সম্পাদক পদে মনোনয়ন জমা দিলেন যুবলীগ চেয়ারম্যানের স্ত্রী এড.যূথী মনোনয়নপত্র বোর্ডেই জমা হয়নি, অভিযোগ অ্যাডভোকেট যুথির ঢাকা বারের নবনির্বাচিত কমিটিকে এড. নাহিদ সুলতানা যূথীর অভিনন্দন দেবীদ্বারে তানিশা ট্রাভেল এজেন্সি উদ্বোধন দেবীদ্বারে ভোটের আগের রাতেই নৌকার চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু সাংবাদিকদের ডাটাবেজ সরকারের একটি প্রশংসনীয় উদ্যোগ প্রকৃত কারণ বের করা জরুরি, সাংবাদিক হাবীবের মৃত্যু দুর্ঘটনা নাকি হত্যা? : সাংবাদিক রায়হান উল্লাহ সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু, কুমিল্লায় শোকের মাতম কর্নেল ফারুক খান এমপিকে জসীম উদ্দিন চৌধুরীর শুভেচ্ছা হুইপ স্বপনের পিতার মৃত্যুতে ফারুক খান এমপির শোক

চান্দিনায় ইউপি নির্বাচনে একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী এড. হাসিনা বেগম নৌকার মাঝি হতে চান

  • প্রকাশকাল: বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

শরিফুল আলম চৌধুরী: কুমিল্লার চান্দিনায় আসন্ন পঞ্চম ধাপের ইউপি নির্বাচন ঘিরে মানুষের নানা জল্পনা কল্পনা চলছে। তবে সব ছাপিয়ে একজন নারী সরাসরি চেয়ারম্যান প্রার্থী হিসাবে এরই মধ্যে সবার নজর কাড়ছেন। সবার নজর চান্দিনার ১৩ নং জোয়াগ ইউনিয়নের একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী হিসাবে নৌকার মাঝি হতে চান এডভোকেট হাসিনা বেগম নিশি।

যখন রাজনীতির মাঠে জামাত বিএনপির তাণ্ডব তখনো ছাত্রলীগের নেতা কর্মীদের নিয়ে আন্দোলনের সম্মুখপানে ছিলেন এ এডভোকেট হাসিনা বেগম। ২০০০ সালের দিকে সক্রিয় ছাত্রলীগের কর্মকাণ্ডে জড়িত ছিলেন তিনি। ছাত্রলীগ নেতা কর্মীদের চাঙা রাখতে রাজনীতির মাঠ দাপিয়ে বেড়িয়েছেন আজকের যুব মহিলালীগ নেত্রী এডভোকেট হাসিনা বেগম নিশি। আসন্ন ইউপি নির্বাচনে চান্দিনা উপজেলার ঐতিহ্যবাহী ১৩ নং জোয়াগ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান তিনি। জনগনের সেবা করার প্রত্যয় নিয়ে গেল মহামারি করোনাকালে মানুষের পাশে ছিলেন নির্ভয়ে। রাত বিরাতে খাদ্য ওষুধসহ আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন সন্মুখ সারি যোদ্ধা হিসাবে। সাধ্যমত নিজস্ব অর্থ ব্যয়ে মানুষকে সহযোগীতা করেন তিনি। বিভিন্ন সময় প্রাকৃতিক দুর্যোগে সামনের সারিতে থেকে মানুষের সেবা করেন হাসিনা বেগম। শীতে কম্বল বিতরণ,অসহায়দের গৃহ নির্মান গরীব নারীদের ঘরে চাল কিনে দেওয়াসহ নানা মহৎকাজে সক্রিয় সব সময়।

আজ বুধবার সকালে দলীয় মনোনয়ন ফরম জমাদান শেষে জোয়াগ ইউনিয়নে সাধারন মানুষের কাছে নিজের প্রার্থীতার খবর পৌঁছে দিতে নামেন গণসংযোগ আর লিফলেট বিতরণে। এ সময় বর্তমান আ.লীগ সরকারের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডের নানা দিক মানুষের কাছে তুলে ধরেন। আগামীতে মাননীয় প্রধানমন্ত্রীর কি কি উন্নয়ন ভিশন তা নিয়েও সাধারন মানুষকে অবহিত করেন তিনি।

স্থানীয় বাসিন্দারা জানান, জোয়াগ ইউনিয়নের ধেরেরা গ্রামের আবদুল সোবহান মোল্লার মেয়ে এডভোকেট হাসিনা বেগম নিশি। বঙ্গবন্ধুর একনিষ্ঠ এক আদর্শ সৈনিক। বহুদিন ধরেই মানুষের নানা অসুবিধার সমাধানে তিনি কাজ করছেন। এক সময় সাধারন মানুষের উদ্বুদ্ধকরণে জনসেবার জন্য জনপ্রতিনিধি হওয়ার ইচ্ছা পোষন করেন। মানুষের ধারনা নৌকা প্রতীক পেলে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবেন হাসিনা বেগম। যে কোনো সময় যে কোনো সমস্যা নিয়ে সাধারন মানুষ তার কাছে গেলে তিনি আন্তরিকতার সঙ্গে সহযোগিতার হাত বাড়িয়ে দেন মানুষের জন্য। তিনি দীর্ঘদিন ধরে সততা নিষ্ঠার সঙ্গে চান্দিনা উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন। বিভিন্ন মানবিক কাজকর্মে এরই মধ্যে তিনি প্রশংসিত হয়েছেন সাধারন মানুষ ও ভোটার মহলে। বিশেষ করে নারী ভোটাররা তার ভক্ত বেশি। আশা করি নৌকার মনোনয়ন পাবেন তিনি।

আরও পড়ুন :  মুজিববর্ষ বানান ভুলে কর্তৃপক্ষ ক্ষমা চেয়েছে, সাংবাদিকদের শেখ সেলিম

তারা জানান, আজ বৃহস্পতিবার সকালে জোয়াগ ইউনিয়নে মানুষের কাছে গিয়ে সরকারের নানা উন্নয়নের কথা বলেন। আগামী নির্বাচনে নৌকার মনোনয়ন পেলে সবার কাছে ভোট চান। তিনি বলেন নৌকা হলো উন্নয়নের প্রতীক। মাননীয় প্রধানমন্ত্রী যাকেই নৌকার প্রার্থী মনোনীত করবেন তার পক্ষে সবাইকে নিয়ে কাজ করতে আগ্রহ প্রকাশ করেন। এ সময় তিনি গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন বিভিন্ন এলাকায়।

উপজেলা আ.লীগ সূত্রে জানাযায় জোয়াগসহ ১২টি ইউনিয়নে নৌকার মনোনয় চেয়ে ফরম কিনেন ৮৯ জন প্রার্থী। এর মধ্যে শুধুমাত্র ১৩ নং জোয়াগ ইউনিয়নে একমাত্র একজন নারী প্রাথী দলীয় মনোনয়ন ফরম কিনেন। এর বাইরেও আরো প্রার্থী রয়েছে। তবে সারা উপজেলায় সরাসরি চেয়ারম্যান প্রার্থী হিসাবে একজন নারী প্রার্থী হয়েছেন এডভোকেট হাসিনা বেগম নিশি। উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন হাসিনা বেগম।

নৌকার মনোনয়ন প্রত্যাশী এডভোকেট হাসিনা বেগম নিশি জানান, আইন পেশার পাশাপশি মানুষের কাছে গিয়ে সেবা করার জন্যই জনপ্রতিনিধি হিসাবে নিজেকে প্রস্তুত করছি। মহামারি করোনাকালে মানুষের কাছে যাওয়াতে মানুষ আমার প্রতি আস্থা রাখছে। আশা করি মানুষের মনের মত সেবাটা নিশ্চিত করতে পারো। যদি নৌকার মনোনয়ন পাই তাহলে সবাইকে নিয়ে একটি অবাদ সুষ্ঠ নির্বাচনের জন্য আন্তরিক ভাবে কাজ করবো।

তিনি বলেন, আশা করছি দল ও মনোনয়ন বোর্ড থেকে আমাকে নৌকার মনোনীত প্রার্থী করা হবে। দীর্ঘদিন ধরে মাননীয় প্রধানমন্ত্রীর হাতে গড়া যুব মহিলা লীগের দায়িত্ব পালন করছি সততা নিষ্ঠার সাথে। আমি এ সততার পুরস্কার পাবো এটা আমার বিশ্বাস।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরও খবর




twitt feed

Linkedin profile



Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি