দেবীদ্বারে ১৩নং ধামতী ইউপিতে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী জলিল চৌধুরী যোগ্যতার শীর্ষে – জয় বাংলার জয়
  1. admin@prothomaloonlinenews.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ০৭:০০ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

ব্রেকিং নিউজ :
সম্পাদক পদে মনোনয়ন জমা দিলেন যুবলীগ চেয়ারম্যানের স্ত্রী এড.যূথী মনোনয়নপত্র বোর্ডেই জমা হয়নি, অভিযোগ অ্যাডভোকেট যুথির ঢাকা বারের নবনির্বাচিত কমিটিকে এড. নাহিদ সুলতানা যূথীর অভিনন্দন দেবীদ্বারে তানিশা ট্রাভেল এজেন্সি উদ্বোধন দেবীদ্বারে ভোটের আগের রাতেই নৌকার চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু সাংবাদিকদের ডাটাবেজ সরকারের একটি প্রশংসনীয় উদ্যোগ প্রকৃত কারণ বের করা জরুরি, সাংবাদিক হাবীবের মৃত্যু দুর্ঘটনা নাকি হত্যা? : সাংবাদিক রায়হান উল্লাহ সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু, কুমিল্লায় শোকের মাতম কর্নেল ফারুক খান এমপিকে জসীম উদ্দিন চৌধুরীর শুভেচ্ছা হুইপ স্বপনের পিতার মৃত্যুতে ফারুক খান এমপির শোক

দেবীদ্বারে ১৩নং ধামতী ইউপিতে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী জলিল চৌধুরী যোগ্যতার শীর্ষে

  • প্রকাশকাল: রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১

শরিফুল আলম চৌধুরী: দেবীদ্বার উপজেলার ১৩নং ধামতী ইউনিয়নটিও সবুজ-শ্যামল কৃষিতে অগ্রগামী একটি গ্রাম। এই এলাকার মানুষ বেশীরভাগই কৃষি নির্ভর ও প্রবাসী তবে এই এলাকার বেশ কিছু কৃতি সন্তান সরকারী-বেসরকারী বিভিন্ন উচ্চ ও সম্মানজনক পদে অধিষ্ট থেকে গ্রামের মুখ উজ্ঝল করেছেন। বর্তমান সরকারের উন্নায়নের অগ্রযাত্রায় বেশ কিছু উন্নায়ন চোখে পড়ার মত হলেও বর্তমানে এই এলাকায় অনেক ছোট বড় রাস্তা কাচা,ভাঙ্গা আর কিছু ছোট-বড় কালভার্টের সংস্কার বা নতুন তৈরির অভাব আছে। সবকিছু ছাপিয়ে আবারো নতুন করে ইউপি নির্বাচনের বাতাস বইতে শুরু করেছে এবং আগামী ১৯শে ডিসেম্বর তফশিল ঘোষনা করার কথা রয়েছে। তবে আগের চেয়ে এখন জনগন অনেক বেশী সচেতন হলেও রাজনৈতিক প্রেক্ষাপট আর এলাকা ভিত্তিক জনমতের কারনে ভোটের বিভাজনে কে এগিয়ে আর কে পিছিয়ে তা নিশ্চিত করে বলা মুশকিল। তবে ইতিমধ্যেই বেশ কয়েকজন নবীন-প্রবীন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে এলাকায় গন-সংযোগ এবং জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

ধামতী গ্রামের কৃতি সন্তান দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য এবং বর্নাঢ্য আওয়ামী রাজনৈতিক ব্যাক্তিত্ব এম.এ. জলিল চৌধুরী’র¡ নৌকা প্রতিক নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসাবে এবারো আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করতে ব্যাপক গন-সংযোগ ও প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। মামলা-হামলা এবং নানা নিপিড়নের শিকার মুজিব আদর্শের প্রকৃত ধারক-বাহক এবং বাংলাদেশ আওয়ামীলীগের মাননীয় সভাপতি ও গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর দৃঢ় আস্থাশীল এই নেতা আসন্ন ১৩ নং ধামতী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রাপ্তীতে যেগ্যতার দিক থেকে সবচাইতে এগিয়ে। তিনি ইতিমধ্যে উনার ১০ দফা নির্বাচনি ইশতেহার ঘোষনা করেছেন, যার মধ্যে আছে- ১, প্রতি ওয়ার্ডের মেম্বারা মূল্যায়িত হবেন, ২. ৪০ দিনের কর্মসূচি ৪০ দিনই হবে, ৩. ১০ টাকা কেজি চাল সুষ্ঠু বন্টন হবে, ৪. গর্ভবতী ভাতা শিশুর পুষ্টিকর খাবার সুষ্ঠু বন্টন হবে, ৫. বিধবা ভাতা ও বয়স্ক ভাতা গরিবদের দিয়ে বড়লোকদের দেওয়া হবে, ৬. প্রতিটি গ্রামের বিচার যার যার গ্রামে হবে,৭. জন্ম নিবন্ধন নামে কোন হয়রানি করা হবে না, ৮. মিথ্যা মামলা দিয়ে কাউকে হয়রানি করা হবে না, ৯. রিলিফ সব মেম্বারদের নিয়ে সুসম বন্টন হবে, ১০. এলজিডির বরাদ্দকৃত টাকা সমস্ত ওয়ার্ডের প্রত্যেক মেম্বারদেরকে নিয়ে সুসম বন্টন হবে। এছাড়াও তিনি অঙ্গীকার করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের ধামতী ইউনিয়ন শাখার সম্মানিত সকল স্তরের নেতা-কর্মীকে যথাযথ মূল্যায়ন করবেন ।

আরও পড়ুন :  চান্দিনায় এগিয়ে স্বতন্ত্র প্রার্থীরা, সব ইউনিয়নেই নৌকার ভরাডুবির আশঙ্কা

এক প্রশ্নের জবাবে এম.এ. জলিল চৌধুরী বলেন, জীবনের একটি গুরুত্বপুর্ন সময় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের আদর্শ বুকে লালন আর বাংলাদেশ আওয়ামীলীগের ঝান্ডা নিয়ে দীর্ঘ পথ পরিক্রমায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং জেলা উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের কাছে জীবন সাহায়েহ্নে এসে এতদিনের ত্যাগ আর কর্মফল হিসাবে নৌকা প্রতিক চাই। আমার দৃঢ় বিশ্বাস দলের প্রতি আনুগত্য আর মুজিব আদর্শকে লালনকারী প্রকৃত প্রার্থী নির্বাচনে আমার চেয়ে যোগ্য আর পরিক্ষিত এই ইউনিয়নে আওয়ামীলীগের প্রতিনিধি আর কাউকে পাবেননা বলেই বিশ্বাস করি, আর তাই আমার নৌকা প্রাপ্তীর ক্ষেত্রে আমি ১০০ ভাগ আশাবদি।

এলাকা ঘুরে মিনি পার্লামেন্ট চায়ের দোকান থেকে হাটে-ঘাটে মাঠে দেখা গেছে এই প্রার্থীকে নিয়ে ব্যাপক আলোচনা। এলাকাবসী এই প্রবীন প্রার্থীর সৎ-চরিত্র ও এলাকায় বিগত সময়ের কার্যক্রম নিয়ে সন্তোষ প্রকাশ করে বলেছেন সম্ভাব্য চেয়ারম্যান পদ-প্রার্থী হিসাবে এম.এ. জলিল চৌধুরী সবদিক দিয়েই নৈাকা এবং চেয়ারম্যান হবার যোগ্য। তবে সাধারন ভোটাররা মনে করেন আওয়ামীলীগের মনোনীত নৌকা নিয়ে নির্বাচন করলে এম.এ. জলিল চৌধুরীর জয়ের সম্ভাবনা যেমন বেশী তেমনি তিনি জয়ী হলে এলাকায় উন্নায়ন আর জনসেবার দিক দিয়েও সবাইকে সন্তুষ্ট করতে পারবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরও খবর




twitt feed

Linkedin profile



Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি