ব্যারিস্টার বিপ্লভ বড়ুয়ার শীতবস্ত্র বিতরন – জয় বাংলার জয়
  1. admin@prothomaloonlinenews.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০২:২৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

ব্রেকিং নিউজ :
সম্পাদক পদে মনোনয়ন জমা দিলেন যুবলীগ চেয়ারম্যানের স্ত্রী এড.যূথী মনোনয়নপত্র বোর্ডেই জমা হয়নি, অভিযোগ অ্যাডভোকেট যুথির ঢাকা বারের নবনির্বাচিত কমিটিকে এড. নাহিদ সুলতানা যূথীর অভিনন্দন দেবীদ্বারে তানিশা ট্রাভেল এজেন্সি উদ্বোধন দেবীদ্বারে ভোটের আগের রাতেই নৌকার চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু সাংবাদিকদের ডাটাবেজ সরকারের একটি প্রশংসনীয় উদ্যোগ প্রকৃত কারণ বের করা জরুরি, সাংবাদিক হাবীবের মৃত্যু দুর্ঘটনা নাকি হত্যা? : সাংবাদিক রায়হান উল্লাহ সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু, কুমিল্লায় শোকের মাতম কর্নেল ফারুক খান এমপিকে জসীম উদ্দিন চৌধুরীর শুভেচ্ছা হুইপ স্বপনের পিতার মৃত্যুতে ফারুক খান এমপির শোক

ব্যারিস্টার বিপ্লভ বড়ুয়ার শীতবস্ত্র বিতরন

  • প্রকাশকাল: মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

শরিফুল আলম চৌধুরী: দেশের অন্যতম শিল্পপ্রতিষ্ঠান কেএসআরএমের উদ্যোগে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া শীতবস্ত্র বিতরণ করেছেন।

সোমবার (২৭ ডিসেম্বর) শীতপ্রবণ এলাকা মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় এসব কম্বল বিতরণ করা হয়।

চা-বাগানের নিম্নআয়ের ও দরিদ্র পাঁচ শতাধিক নারী শ্রমিকের হাতে তুলে দেওয়া হয় কম্বল।
ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ সময় বলেন, বর্তমান সরকার সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছে।

সঠিক ও কার্যকর পদক্ষেপের কারণ মানুষের জীবনমানের অভাবনীয় পরিবর্তন হয়েছে। দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।

আগের মতো বিদ্যুৎ মাঝে মাঝে আসে না। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাচ্ছে প্রত্যন্ত অঞ্চলের মানুষ।
ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন হচ্ছে সারাদেশে। উন্নয়নের উৎসব চলছে দেশের প্রতিটি আনাচে কানাচে। শিল্পোদ্যোক্তারা ব্যবসাবান্ধব পরিবেশ পেয়ে নতুন নতুন কারখানা স্থাপনে উৎসাহী হচ্ছে। শিক্ষিত ও দক্ষ বেকারের কর্মসংস্থান হচ্ছে। দেশে বিদেশি বিনিযোগ বেড়েছে অতীতের যেকোনো সময়ের চেয়ে কয়েকগুণ। এককথায় বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। আর এসব সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ইস্পাত কঠিন নেতৃত্ব ও দেশ পরিচালনায় অভাবনীয় দক্ষতা ও বিচক্ষণতার কারণে। এতে সারাবিশ্বের কাছে বাংলাদেশের ভাবমূর্তি সমুজ্জ্বল হয়েছে।
মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে শীতার্তদের কম্বল বিতরণের উদ্যোগের জন্য কেএসআরএমকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, কেএসআরএম যেকোনো সংকটময় পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে থাকে। সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে নিরবচ্ছিন্ন কাজ করে। যা মানবতার অনন্য উদাহরণ। তাদের এমন কর্মকাণ্ড নিঃসন্দেহে প্রসংশার দাবি রাখে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে স্থানীয় প্রশাসনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :  সমাজ সেবা ও নেতৃত্বে একজন সফল নারী এডভোকেট নাহিদ সুলতানা যুথী

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরও খবর




twitt feed

Linkedin profile



Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি