মুরাদনগরে বঙ্গবন্ধুর খুনি কর্নেল রশিদের আত্মীয় পেলেন নৌকা প্রতীক! – জয় বাংলার জয়
  1. admin@prothomaloonlinenews.com : admin :
বুধবার, ০৬ জুলাই ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

শিঘ্রই ম্প্রচারে আসছে রিয়ান টেলিভিশন। ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ বাংলা টেলিভিশন "রিয়ান" টেলিভিশন। ‌'দেখিয়ে দাও বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে সিঙ্গাপুর, লন্ডন, নিউইয়র্ক ও ঢাকা থেকে চারটি আলাদা বেজ-স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে চ্যানেলটি ♦ ঈদ মানে আনন্দ, তবে আমার জন্য না! যেমন আমার ঈদের আনন্দ কেড়ে নিয়েছে সে.....

ব্রেকিং নিউজ :
সম্পাদক পদে মনোনয়ন জমা দিলেন যুবলীগ চেয়ারম্যানের স্ত্রী এড.যূথী মনোনয়নপত্র বোর্ডেই জমা হয়নি, অভিযোগ অ্যাডভোকেট যুথির ঢাকা বারের নবনির্বাচিত কমিটিকে এড. নাহিদ সুলতানা যূথীর অভিনন্দন দেবীদ্বারে তানিশা ট্রাভেল এজেন্সি উদ্বোধন দেবীদ্বারে ভোটের আগের রাতেই নৌকার চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু সাংবাদিকদের ডাটাবেজ সরকারের একটি প্রশংসনীয় উদ্যোগ প্রকৃত কারণ বের করা জরুরি, সাংবাদিক হাবীবের মৃত্যু দুর্ঘটনা নাকি হত্যা? : সাংবাদিক রায়হান উল্লাহ সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু, কুমিল্লায় শোকের মাতম কর্নেল ফারুক খান এমপিকে জসীম উদ্দিন চৌধুরীর শুভেচ্ছা হুইপ স্বপনের পিতার মৃত্যুতে ফারুক খান এমপির শোক

মুরাদনগরে বঙ্গবন্ধুর খুনি কর্নেল রশিদের আত্মীয় পেলেন নৌকা প্রতীক!

  • প্রকাশকাল: শনিবার, ১ জানুয়ারি, ২০২২

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি কর্নেল রশিদের আত্মীয় পেয়েছেন আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীক। কুমিল্লার মুরাদনগর উপজেলার ১৯নং দারোরা ইউনিয়নে নৌকা পাওয়া ওই ব্যক্তির নাম কামাল উদ্দিন খন্দকার।

জানা যায়, কামাল উদ্দিন খন্দকার বাবা জনীস উদ্দিন খন্দকারের আপন মামাত ভাই বঙ্গবন্ধুর খুনী চান্দিনার কর্নেল রশিদ।

এদিকে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি কর্নেল রশিদের আত্মীয় গত বছরের বিদ্রোহী হয়েও নৌকা প্রতীক পাওয়ায় দারোরা ইউনিয়নের আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

ইউনিয়নের একাধিক নেতাকর্মী বলেন, কামাল খন্দকার ও তার পরিবার জীবনভর বিএনপি ও জামাতের রাজনীতি করলো। একুশ আগষ্ট গ্রেনেড হামলার সাজাপ্রাপ্ত আসামী শাহমোফাজ্জল হোসেন কায়কোবাদের সহকারী হয়েও এবার কীভাবে নৌকা পেলেন তা আমাদের বোধগম্য নয়।

তৃণমূলের নেতা-কর্মীদের অভিযোগ, এই খন্দকার কামাল বা তার পরিবার কিংবা তার বাড়ির কেউই কোনদিন আওয়ামী সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন না, নেই কোনও সদস্যপদও। জীবনে কখনও জয় বাংলা স্লোগানও দেননি।

এ বিষয়ে জানতে চাইলে কামাল খন্দকার বলেন, এ বিষয়ে আমার কাছে না জেনে এমপি ইউসুফ হারুনের কাছে জিজ্ঞেস করেন। কর্নেল রশিদ আঙ্কেল আমার আত্মীয় তাতে আপনাদের মাথা ব্যাথা কেনো।

বিষয়টি নিয়ে জানতে চাইলে, দারোরা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান শাহজাহান প্রথমে কোনও মন্তব্য করবেন না বলে জানান। পরে তিনি বলেন, ‘এলাকায় গিয়ে খবর নিলে সব সত্য জানতে পারবেন।’ কামাল উদ্দিন খন্দকার গত ২০১৬ সালের নির্বাচনে আমি যখন নৌকা নিয়ে নির্বাচন করি তখন সে চশমা প্রতীক নিয়ে আমার বিরুদ্ধে নির্বাচন করেছে। আর সে যে কর্নেল রশিদের আত্মীয় ও বিএনপি নেতা কায়কোবাদের সহকারী ছিলেন তাতে কোন সন্দেহ নেই।

মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহম্মেদ হোসেন আউয়াল বলেন, ‘আমরা বিষয়টি শুনেছি। এখন দলীয় মনোনয়ন বোর্ড বিতর্কিত ও বিদ্রোহীদের মনোনয়ন দেবেনা বলে সবসময় বলে আসছে অথচ বাস্তবে আমরা কি দেখতে পাচ্ছি।

আরও পড়ুন :  ষষ্ঠ ধাপের ইউপি ভোটের তফসিল ১৯ ডিসেম্বর

তিনি আরও বলেন, ‘আমরা কখনই এমন কিছু মেনে নেবো না যা আমাদের দলীয় আদর্শকে কলঙ্কিত করে।’

এ বিষয়ে খন্দকার কামালের দলীয় মনোনয়ন প্রতাহার করে আওয়ামীলীগের কর্মীকে মনোনয়ন দেবার জন্য দলীয় মনোনয়ন বোর্ডের কাছে একাধিক লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরও খবর




twitt feed

Linkedin profile



Copyright ©2021,joybanglarjoy.com, All Rights Reserved.

ডিজাইনঃ নাগরিক আইটি